OnePlus Upcoming Phone | 7000mAh বড় ব্যাটারি সহ নতুন মিড রেঞ্জ স্মার্টফোনে কাজ করছে ওয়ানপ্লাস


 

OnePlus Upcoming Phone | 7000mAh বড় ব্যাটারি সহ নতুন মিড রেঞ্জ স্মার্টফোনে কাজ করছে ওয়ানপ্লাস



ওয়ানপ্লাস আগামী 16 জুলাই তার Nord-Series এর চতুর্থ ফোন OnePlus Nord CE 4 লঞ্চ করতে চলেছে



জানা গেছে যে ওয়ানপ্লাস 7000mAh ব্যাটারি সহ নতুন ফোনে কাজ শুরু করেছে লিকে দাবি করা হয়েছে যে ওগা গ্রুপ 7000mAh ব্যাটারিতে কাজ করছে


ওয়ানপ্লাস আগামী 16 জুলাই তার Nord-Series এর চতুর্থ ফোন OnePlus Nord CE 4 লঞ্চ করতে চলেছে। এর পাশাপাশি, জানা গেছে যে ওয়ানপ্লাস 7000mAh ব্যাটারি সহ নতুন ফোনে কাজ শুরু করেছে। ওয়ানপ্লাস ফোনে এখন পর্যন্ত সবচেয়ে বেশি 6100mAh ব্যাটারি দেওয়া হয়েছে। কেম্পানি ওয়ানপ্লাস এস 3 প্রো ফোনে এই ব্যাটারি অফার করেছিল। এখন কোম্পানি 7000mAh ব্যাটারি সহ স্মার্টফোনে কাজ করছে।


7000mAh ব্যাটারি সহ আসতে পারে নতুন OnePlus ফোন

জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাটস্টেশন একটি চীনা ওয়েবসাইটে পোস্ট করেছে। লিকে দাবি করা হয়েছে যে ওগা গ্রুপ 7000mAh ব্যাটারিতে কাজ করছে। বলে দি যে Ouga গ্রুপ ওয়ানপ্লাস এবং ওপ্পো এর একই রিসার্চ এবং ডেভলেপমেন্ট ল্যাব।

আরও পড়ুন: Samsung Galaxy Watch 7 এবং Galaxy Watch Ultra ভারতে লঞ্চ, এডভান্স হেলথ ফিচার এবং AI সাপোর্ট রয়েছে এতে, জানুন দাম কত


ওয়ানপ্লাস 7000mAh ব্যাটারি সহ নতুন ফোনে কাজ শুরু করেছে

তবে এই বড় ব্যাটারি সহ আগামী স্মার্টফোন ব্র্যান্ডের মিড-রেঞ্জ স্মার্টফোন হবে। ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছে যে এখনও এই স্মার্টফোনে কাজ চলছে। যা এখনও লঞ্চ হতে দেরি আছে। যদি এটি মিড-রেঞ্জ মডেলের আওতায় আসে, তবে এটি নর্ড সিরিজে আসতে পারে।

টিপস্টার দাবি করেছে যে এটি শুধু 7000mA ব্যাটারির স্মার্টফোন হবে না, বরং ওগা একটি আরও স্মার্টফোনের জন্য 6500 ব্যাটারিতেও কাজ করতে পারে।



Post a Comment

Previous Post Next Post