5G স্মার্টফোন লঞ্চের আগেই শপিং সাইটে লিস্টেড হল-জেনে নিন দাম

 

5G স্মার্টফোন লঞ্চের আগেই শপিং সাইটে লিস্টেড হল-জেনে নিন দাম


আমরা গত সপ্তাহে জানিয়েছিলাম Xiaomi এর সাব ব্র্যান্ড পোকো তাদের -এম’ সিরিজের পরিধি বাড়িয়ে POCO M6 Plus 5G নামে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই ফোনের প্রাইস রেঞ্জ- ফটো এবং স্পেসিফিকেশন ডিটেইলসও পোস্টে জানানো হয়েছিল  - এবার এই ফোনটি Reliance Digital স্টোরে লিস্টেড করা হয়েছে -যার ফলে ফোনটির দাম ও কালার সম্পর্কে জানা গেছে।

Table of Contents

POCO M6 Plus 5G ফোনের দাম এবং কালার (লিক)

POCO M6+ 5G ফোনের ছবি

POCO M6+ 5G ফোনের স্পেসিফিকেশন


POCO M6 Plus 5G ফোনের দাম এবং কালার (লিক)


POCO M6 Plus 5G ফোনটি রিলায়েন্স ডিজিটাল অনলাইন শপিং সাইটে লিস্টেড করে দেওয়া হয়েছে এবং টিপস্টার পারস গুগলানি সেটি স্পট করেছেন। যখন এই খবরটি লেখা হয়েছে ততক্ষণে অবশ্য এই প্রোডাক্ট পেজ সরিয়ে নেওয়া হয়েছে। তবে আমরা স্ক্রিনশটের মাধ্যমে ফোনটির দাম এবং কালার সম্পর্কে জানতে পেরেছি। এখানে ফোনটির 8GB RAM + 128GB Storage মডেলের দাম 14 -999 টাকা বলা হয়েছে। শপিং সাইটের লিস্টিং অনুযায়ী এই ফোনটি Lavender, Silver এবং Black কালারে সেল করা হবে, 


POCO M6+ 5G ফোনের স্পেসিফিকেশন

ডিসপ্লে: আমাদের পাওয়া তথ্য অনুযায়ী POCO M6+ 5G ফোনে 6.79-ইঞ্চির LCD ডিসপ্লে থাকবে। এই স্ক্রিন 120 হার্টস রিফ্রেশরেট সাপোর্ট করতে পারে।


প্রসেসর: আমাদের পাওয়া তথ্য অনুযায়ী এই ফোনটি অ্যান্ড্রয়েড 14 এবং হাইপারওএস সহ লঞ্চ করা হবে। প্রসেসিঙের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 4 জেন 2 অক্টাকোর প্রসেসর যোগ করা হতে পারে।


ক্যামেরা: ফটোগ্রাফির জন্য POCO M6+ 5G ফোনে 108 মেগাপিক্সেল প্রাইমারি এবং দুটি 2 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর থাকতে পারে - এই ফোনের ফ্রন্ট প্যানেলে 13 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে।


ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে 33 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 5 -030 এমএএইচ ব্যাটারি যোগ করা হতে পারে।


অন্যান্য: লিক অনুযায়ী POCO M6+ 5G ফোনটি আইপি53 রেটিং সহ পেশ করা হবে। এতে 3.5 মিমি অডিও জ্যাক এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।


Post a Comment

Previous Post Next Post